• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে নৈশপ্রহরী নিহতের ঘটনায় আটক ৪

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৩ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৩৫
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : সংগৃহীত)

কিশোরগঞ্জের ভৈরবে মাদক কারবারে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনায় কামাল মিয়া নামে মসজিদের এক নৈশপ্রহরী নিহত হয়েছে। বুধবার (২ ফেব্রুয়ারি) ভোরের এ ঘটনায় রাতেই ২৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। এরপরেই অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছে র‍্যাব। গ্রেফতারকৃতরা হলো- হত্যাকান্ডের মূলহোতা ভৈরবপুর উত্তরপাড়ার ওহিদ মিয়ার ছেলে মুক্তাদির (২৪), পঞ্চবটি কমলপুর এলাকার মারফত আলীর ছেলে ফরহাদ (২৬), রতন মিয়ার ছেলে সাজন (২৮) ও মৃত ফরিদ মিয়ার ছেলে আহসান উল্লাহ (২৬)।

স্থানীয়রা জানায়, পৌর শহরের ঘোড়াকান্দা এলাকায় ছাত্তার মিয়ার বাড়ির মাদক কারবারি জাকির হোসেনের সঙ্গে ভৈরবপুর এলাকার চিহ্নিত আরেক মাদক কারবারি উমানের দ্বন্দ্ব চলছে। ফলে এলাকায় মাদক ব্যবসার একক নিয়ন্ত্রণ ও আধিপত্য নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এই ঘটনার জের ধরে গত বুধবার ভোরে উমান বাহিনী সাত্তার মিয়ার বাড়িতে হামলা চালিয়ে ফেরার পথে কামাল মিয়া নামে স্থানীয় নির্মাণাধীন মসজিদের এক নৈশপ্রহরীকে এলোপাথাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামাল মিয়া বুধবার বিকালে মারা যায়।

এ ঘটনায় নিহতের ছোট ভাই জামাল মিয়া বাদী হয়ে ২৩ জনের বিরুদ্ধে থানায় হত্যামামলা দায়ের করেন। ফলে হত্যাকান্ডের সঙ্গে জড়িত চারজনকে গ্রেফতার করে র‍্যাব।

আরও পড়ুন : লাইভে এসে ব্যবসায়ীর আত্মহত্যা, ফেসবুকে তোলপাড়

র‍্যাব ক্যাম্প অধিনায়ক জানায়, তাদেরসহ ২৩ জনের বিরুদ্ধে ভৈরব থানায় একটি হত্যামামলা দায়ের করা হয়ছে। সেই প্রেক্ষিতে আজ অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতা করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চলমান থাকবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড