• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপ মামলায় স্বামী গ্রেফতার

  রফিক খান, মানিকগঞ্জ

০৩ ফেব্রুয়ারি ২০২২, ০৯:২৬
মানিকগঞ্জ
গ্রেফতারকৃত নাঈম মল্লিক (ছবি : অধিকার)

মানিকগঞ্জে সাটুরিয়ায় সাবেক স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপের মামলায় একমাত্র আসামি নাঈম মল্লিককে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব-৪। বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৪ মানিকগঞ্জ সিপিসি।

সাটুরিয়া উপজেলার সাথী আক্তার (১৯) নামের এক গার্মেন্টসকর্মীকে রাতের আধারে এসিডে ঝলসে দেয় সাবেক স্বামী নাঈম। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে সাটুরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত নাঈম মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা গ্রামের মৃত নিজাম মল্লিকের ছেলে।

র‌্যাব জানায়, আড়াই বছর আগে গ্রেফতারকৃত নাঈমের সাথে সাথীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই সাথীর সাথে দুর্ব্যবহার ও শারীরিক নির্যাতন শুরু করে নাঈম। এসব ঘটনার পরে উভয় পক্ষের মুরুব্বিরা একাধিক সালিশের মাধ্যমে এ সমস্যার মিমাংসা করে। কিন্তু কিছুদিন যাবার পর নাঈম আবার পূর্বের মত আচরণ শুরু করে। এক পর্যায়ে নাঈমকে তালাক নোটিশ দেয় সাথী। নোটিশ পাওয়ার পরেই নাঈম ক্ষিপ্ত হয়ে সাথীকে বিভিন্নভাবে প্রাণনাশসহ নানান রকম ভয়-ভীতি ও হুমকি প্রদান করতে থাকে।

২৯ জানুয়ারি রাত আনুমানিক ১টার দিকে নাঈম সাথীকে জানালা দিয়ে এসিড ছুড়ে মারে। নাঈমের ছোড়া অ্যাসিডে সাথীর মুখ ও শরীরের বিভিন্ন স্থান, ছোট বোন ইতি আক্তার ও মা জুলেখা বেগমেরও শরীরের বিভিন্ন স্থানে ঝলসে যায়। নাঈম এই ঘটনার পর দৌড়ে পালানোর সময় সাথীর মা জুলেখা বেগম জালানা দিয়ে নাঈমকে দেখে। এ ঘটনায় সাথীর মামা সাটুরিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন : সাবেক স্বামীর ছুড়ে মারা অ্যাসিডে ঝলসে গেল গৃহবধূ

এ বিষয়ে র‌্যাবের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট আরিফ হোসেন জানান, ঘটনার পর থেকে র‌্যাব আসামী নাঈমকে গ্রেফতারের চেষ্টা চলছিল। নাঈম ঘটনার পরপরই আত্মগোপনে চলে যায়। আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার এড়াতে সে ছদ্দবেশে দ্রুত স্থান পরিবর্তন করতে থাকে।

পরে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেল ৫টার দিকে সদর উপজেলার সাকরাইল এলাকা থেকে গ্রেফতার করা হয় নাঈমকে। জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে এই এসিড সন্ত্রাসের সাথে সরাসরি জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেছে নাঈম। গ্রেফতারকৃত আসামীকে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রমের জন্য সাটুরিয়া থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড