• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মমেকে ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৯ জানুয়ারি ২০২২, ১০:৪৮
ময়মনসিংহ
ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (ছবি : সংগৃহীত)

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ৫ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনা পজিটিভ ও অন্যরা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে হাসপাতালের পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেস্টে একদিনে আরও ১৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। জানা যায়, ময়মনসিংহে করোনা শনাক্তের সংখ্যা কিছুটা কমলেও বেড়েছে মৃত্যুর সংখ্যা।

শনিবার (২৯ জানুয়ারি) সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত করোনা ইউনিটে করোনায় আক্রান্ত হয়ে ময়মনসিংহ সদরের ডা. জাহেদুল ইসলাম (৬১) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া একই সময় করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মিম (১৮), কিশোরগঞ্জের করিমগঞ্জের আশালতা সরকার (৬৮), জামালপুরের রঘুনাথপুরের মো. হালিম (৬০) ও টাঙ্গাইলের মধুপুর উপজেলার আব্দুস সামাদ (৬০) মারা যান।

তিনি আরও জানান, ইউনিটটিতে নতুন করে ১০ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে মমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮৬ জনে। এর মধ্যে করোনা পজিটিভ রোগী ৪৮ জন। এ ছাড়া বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে ছয়জন। অন্যদিকে গত ২৪ ঘণ্টায় পাঁচজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড