• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রামেকে করোনায় চারজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৯ জানুয়ারি ২০২২, ১০:১৫
রাজশাহী
রাজশাহী মেডিক্যাল কলেজ (ছবি : সংগৃহীত)

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় চারজনের মৃত্যু হয়েছে। তদের মধ্যে করোনায় দুজন এবং উপসর্গ নিয়ে অন্য আরো দুজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা রাজশাহী ও নওগাঁ জেলার বাসিন্দা বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৮৬ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১২০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার হিসেবে শনাক্তের হার ৬৪ দশমিক ৫২ শতাংশ। যা গতকাল ছিল ৭৪ দশমিক ৮৪ শতাংশ।

রাজশাহীতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় শনিবার থেকে রাজশাহী শহরের দোকানপাট-ব্যবসা প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধ রাখতে নির্দেশ দিয়েছে স্থানীয় প্রশাসন।

আরও পড়ুন : নরসিংদীতে গৃহবধূকে গলা কেটে হত্যা

গতকাল শুক্রবার সন্ধ্যার পর থেকে এই নিষেধাজ্ঞার বিষয়টি জানিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরে মাইকিং করা হয়। এর আগে করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধে গঠিত জেলা সমন্বয় কমিটির জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড