• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতখানে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

  খলিল উদ্দিন ফরিদ, ভোলা

২৮ জানুয়ারি ২০২২, ২০:২৪
বৃদ্ধকে পিটিয়ে হত্যার দায়ে গ্রেফতাররা
বৃদ্ধকে পিটিয়ে হত্যার দায়ে গ্রেফতাররা। (ছবি : দৈনিক অধিকার)

ভোলার দৌলতখানে জমি সংক্রান্ত বিরোধে মো. আব্দুল খালেক (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে দৌলতখান থানায় এক প্রেস ব্রিফিংয়ে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার গ্রেফতার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত খালেক উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের চরশুভী গ্রামের বাসিন্দা এবং অবসরপ্রাপ্ত সেনা সদস্য।

গ্রেফতাররা হলেন- মো. মোফাজ্জল পাটওয়ারি (৫৫), মো. ইকবাল হোসেন (৩৬) ও মো. রফিকুল ইসলাম (৩৫)। তারা সবাই দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীরা জানান, আব্দুল খালেকের সঙ্গে আসামিদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে খালেক নিজ বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাথায় পৌঁছালে তার গতিরোধ করেন আসামিরা। এসময় তার ওপর এলোপাথাড়ি হামলা করা হয়। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার বলেন, নিহতের স্ত্রী নাসরিন বেগম বৃহস্পতিবার একটি হত্যা মামলা দায়ের করেন। ওইদিন রাতে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে।

তিনি আরও বলেন, আসামিদের বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে। বাকি আসামিদেরকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড