• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে করোনায় নারীর মৃত্যু

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৭ জানুয়ারি ২০২২, ২০:৫৭
রামেক (ছবি : অধিকার)

রাজশাহীতে করোনায় আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) সকাল ৯টা থেকে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ৯টার মধ্যে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন রোগী মারা গেছেন। তিনি রাজশাহী জেলার বাসিন্দা। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়েছে।

এদিকে, ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৪৯ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ৪৯ জন। বর্তমানে রাজশাহীর ২৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫ জন, নওগাঁর ৩ জন, নাটোরের ৪ জন, পাবনার ৩ জন, কুষ্টিয়ার ৩ জন, সিরাজগঞ্জের একজন, ঝিনাইদহের একজন এবং মেহেরপুরের একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

বর্তমানে করোনা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৫ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১২ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ২ জনের। এছাড়া ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১০ জন। এই একদিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৮ জন রোগী।

আরও পড়ুন : কালিয়াকৈরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

গত বুধবার রামেক হাসপাতাল ল্যাবে ৯০ জনের করোনার নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে ৪৫ জনের নমুনায় করোনা ধরা পড়েছে। একই দিনে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) ল্যাবে ৪৬৩ জনের নমুনা পরীক্ষায় ২৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড