• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংগাইরে একরাতে দুই বাড়িতে ডাকাতি

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

২৭ জানুয়ারি ২০২২, ১৯:১০
প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিংগাইরে একরাতে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা বাড়ির লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে এবং অস্ত্র দিয়ে হাঁটুতে আঘাত করে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট করে পালিয়ে যায়।

বুধবার (২৬ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার তালেবপুর ইউনিয়নের নতুন ইরতা গ্রামের দুটি বাড়িতে এসব ঘটনা ঘটে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে মো. নুর উদ্দিনের বাড়িতে অজ্ঞাতনামা ৮-১০ জনের ডাকাতদল বাড়ির গেইট ও দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় নুর উদ্দিন ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ৪ ভরি স্বর্ণালঙ্কার ও ৬৮ হাজার টাকা লুট করে নিয়ে যায়। অপরদিকে পার্শ্ববর্তী শাকিল খানের বাড়িতে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে তার স্ত্রী মর্জিনা বেগম (৩৩)কে জিম্মি করে ৩ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১০ হাজার টাকা লুটে নেয়।

এ সময় মর্জিনা বেগমের হাঁটুতে অস্ত্র দিয়ে আঘাত করে ডাকাতরা পালিয়ে যায়। মর্জিনা বেগম বর্তমানে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

আরও পড়ুন : কালিয়াকৈরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

সিংগাইর থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ তারিকুল ইসলাম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড