• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

একটি মহল ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : আইভী

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

২৭ জানুয়ারি ২০২২, ১৮:৫৯
বক্তব্য রাখছেন মেয়র সেলিনা হায়াৎ আইভী (ছবি : অধিকার)

উন্নয়ন বাধাগ্রস্থ করতে একটি মহল ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী। একই সাথে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রত্যয়ও ব্যক্ত করেছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের দেওভোগ মর্গ্যান স্কুল এন্ড কলেজ মিনলায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা চেক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র আইভী বলেন, যতই ষড়যন্ত্র হোক আমরা আমাদের উন্নয়ন অব্যহত রাখব। নারীর ক্ষমতায়নের যে ধারা অব্যাহত রয়েছে, আমরা তা অব্যাহত রাখব। বাংলাদেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

আইভী বলেন, অনেকে অনেক সময় নানা কথা বলে যে, সরকার কি করছে? আমি বলবো সরকার অনেক কিছু করছে। সরকার মুক্তিযোদ্ধাদের জন্য কাজ করছে, নারীর ক্ষমতায়, শিশুদের সুরক্ষা, প্রতিবন্ধীদের জন্য নানা সুবিধাসহ নানা কার্যক্রম করছে। সরকারের যত উন্নয়ন কাজ চলমান রয়েছে সেগুলো চলবে। তারপরও একটি মহল কিন্তু বসে নাই, তারা ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের সবাইকে সে ব্যাপারে সজাগ থাকতে হবে।

তিনি আরও বলেন, আমরা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বীর মুক্তিযোদ্ধাদের কর পূর্বেই মওকুফ করে দিয়েছে। আগামীতে পানির বিলও মওকুফ করে দিবো। তাছাড়া বীর মুক্তিযোদ্ধাদের জন্য প্রতিটি কবরস্থানে ১০ শতাংশ জায়গার চারপাড়ে দেয়াল করে দিয়েছি। আমি বীর মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞ। কারণ, আপনারা আমার পাশে সবসময় ছিলেন। পূর্বের নির্বাচন থেকে শুরু করে শেষ নির্বাচন পর্যন্ত আপনারা পাশে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন : কালিয়াকৈরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

অনুষ্ঠানে শতাধিক মুক্তিযোদ্ধাকে ১০ হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক দেওয়া হয়। জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড