• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরায় ভোক্তা অধিদফতরের অভিযান, পাঁচ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

২৭ জানুয়ারি ২০২২, ১৭:১৭
ছবি : সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় ভোক্তা অধিদফতর অভিযান পরিচালনা করে রায়পুরা বাজারের পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে নগদ ২৪ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে এ অভিযান পরিচালনা করেন নরসিংদী জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

তিনি জানান, রায়পুরা বাজারের রায়পুরা কাচ্চি ঘরকে অনুমোদন বিহীন রং ব্যবহার করায় পাঁচ হাজার টাকা, ভূঁইয়া ফার্মেসিকে মেয়াদ বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে আট হাজার টাকা, মধুময় মিষ্টিঘরকে মূল্য তালিকা প্রদর্শন করতে না পারায় এবং খোলা অবস্থায় মিষ্টি সংরক্ষণ করায় পাঁচ হাজার টাকা, আদি রমনী মোহন মিষ্টি ঘরকে মাছিযুক্ত মিষ্টি বিক্রয়ের জন্য চার হাজার টাকা ও রায়পুরা ক্রাউন ক্যাফে এ্যান্ড পার্টি সেন্টারকে কিচেনে খোলা ময়লায় পাত্র রাখায় দুই হাজার টাকা জরিমানাসহ সর্বমোট ২৪ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সেই সাথে খাদ্যদ্রব্যেও নিরাপত্তা ও পণ্যেও গুনগত মান নিশ্চিত সম্পর্কে ব্যবসায়ীবৃন্দকে সচেতন করা সহ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর লিফলেট বিতরণ করা হয়।

এ সময় রায়পুরা থানার পুলিশ এস আই ওয়াহাব ও উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড