• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লামায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

  নুরুল করিম আরমান, লামা (বান্দরবান)

২৭ জানুয়ারি ২০২২, ১৬:৫২
প্রতীকী ছবি

বান্দরবানের লামা উপজেলায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. সেলিম নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হন মোটরসাইকেলের আরও দুই আরোহী।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বামহাতির ছড়া এলাকার নাছির উদ্দিনের বাড়ির পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. সেলিম বামহাতির ছড়া এলাকার বাসিন্দা আবুল হাসেমের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ব্যবসায়ী সেলিম মোটরসাইকেলযোগে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে বের হয়ে রাস্তায় উঠতেই দ্রুত গতিতে ছেড়ে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সেলিমসহ অপর মোটরসাইকেল আরোহী মো. ফরিদুল আলম ও মাইনুদ্দিন আহত হন। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে কাছাকাছি মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক ব্যবসায়ী মো. সেলিমকে মৃত ঘোষণা করেন।

পরে স্থানীয় পশ্চিম বামহাতির ছড়া দারুল কোরআন মাদরাসা মাঠে বাদ জোহর নিহত সেলিমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : রূপগঞ্জে তীব্র গ্যাস সংকট, ভোগান্তিতে গ্রাহকরা

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড