• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় আবারও প্রধানমন্ত্রীর উপহারের ৯০টি ঘর পাচ্ছেন গৃহহীনরা

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২৭ জানুয়ারি ২০২২, ১৬:৪৯
ছবি : দৈনিক অধিকার

“আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকূলে শিঘ্রই পিরোজপুরের মঠবাড়িয়ায় আবারও ৯০ টি ঘর পাচ্ছেন গৃহহীনরা।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলার ১১ নং বড় মাছুয়া ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকূলে নির্মাণাধীন ৩০টি ঘর পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উর্মি ভৌমিক।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আবু সাঈদ মো. জসিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, এলাকার জনপ্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের এর আওতায় সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকূলে আবারও ৯০ টি ঘর দেয়া হচ্ছে। ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বাস্তবায়নে নির্মিত প্রতিটি ঘরে ব্যয় হবে ২ লাখ ৪০ হাজার টাকা। এর আগে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ইতোমধ্যে ১৫০ টি ঘর হস্তান্তর করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর এ মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড