• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে বীর মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেনের ইন্তেকাল

  শা‌কিল মুরাদ, শেরপুর

২৭ জানুয়ারি ২০২২, ১৫:২২
তালাপতুফ হোসেন
তালাপতুফ হোসেন (ছবি : অধিকার)

শেরপুরের বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ বেতারের শেরপুর নগর প্রতিনিধি তালাপতুফ হোসেন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্প‌তিবার (২৭ জানুয়ারি) সকালে জেলা শহরের সজবরখিলা মহল্লার ভাড়া বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

ছাত্রলীগ মনোনীত শেরপুর সরকারি কলেজের দুইবারের জিএস ছিলেন এই বীর মুক্তিযোদ্ধা। মুক্তিযুদ্ধে একজন গেরিলা যোদ্ধা ছিলেন তিনি। ১৯৭১ সালে ৭ ডিসেম্বর একদল মুক্তিযোদ্ধা নিয়ে যুদ্ধ করতে করতে তিনি শেরপুর আসেন। ওইদিন শেরপুর জেলা হানাদার পাকিস্তানি মুক্ত হয়। যুদ্ধাপরাধী কামারুজ্জামানের বিচারের দাবিতেও তিনি দীর্ঘদিন রাজপথ কাঁপিয়েছেন। শেরপুর সমকাল সুহৃদ সমাবেশের তিনি দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন : রূপগঞ্জে তীব্র গ্যাস সংকট, ভোগান্তিতে গ্রাহকরা

তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক, শেরপুর ৩ আসনের এমপি প্রকৌশলী একেএম ফজলুল হক, যুগ্ম সচিব ও শেরপুরের প্রাক্তন জেলা প্রশাসক আনার কলি মাহবুব, জেলা প্রশাসক মো. মোমিনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. চন্দন কুমার পাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূরল ইসলাম হিরো প্রমুখ শোক প্রকাশ করেছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড