• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে একই পরিবারের চারজনকে কুপিয়েছে সন্ত্রাসীরা

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

২৫ জানুয়ারি ২০২২, ২০:২৩
সোনারগাঁ থানা
সোনারগাঁ থানা (ছবি : সংগৃহীত)

পূর্ব শত্রুতার জেরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাহেনা গ্রামে হামলা চালিয়ে একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৫ জানুয়ারি) এই ঘটনা ঘটে। এ বিষয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের কাহেনা গ্রামের নুর মোহাম্মদের পরিবারের সঙ্গে প্রতিবেশী হালিম মোল্লার পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার তাদের মধ্যে বাগবিতন্ডা হয়। এর জের ধরে হালিম মোল্লার নেতৃত্বে শাকিল মোল্লা, রিফাত মোল্লা, আবুল মোল্লা, হামিদ মোল্লা, রাতুল মোল্লাসহ ৮-১০ জনের বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে নুর মোহাম্মদের বাড়িতে হামলা চালায়। এ সময় তার ভাই আমির হোসেন মোল্লা, মুকবুল হোসেন মোল্লা, ভাতিজা সোহেল মোল্লা ও ভাইয়ের স্ত্রী মাসুদা বেগমকে কুপিয়ে জখম করা হয়।

আহতদের উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে সোহেল মোল্লার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ ঘটনায় নুর মোহাম্মদ বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

নুর মোহাম্মদ জানান, প্রতিবেশী হালিম মোল্লার সঙ্গে তাদের বিরোধ চলছিল। গতকাল তাদের ছাগল আমাদের বাড়ির কাঁঠাল গাছ খেয়ে ফেলে। বিষয়টি তাদের বলার পর ক্ষিপ্ত হয়ে আমার পরিবারের চারজনকে কুপিয়ে আহত করা হয়। অপরদিকে হালিম মোল্লা জানান, আমাদের ছাগল গাছ নষ্ট করায় তারাই প্রথমে আমাদের উপর হামলা চালায়।

আরও পড়ুন : নওগাঁয় অপরাধের রাজ্য গড়েছে সোনামুল গ্যাং

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. মাহফুজুর রহমান জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড