• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

  এস.এম. রাসেল, মাদারীপুর

২৪ জানুয়ারি ২০২২, ২০:০১
প্রতীকী ছবি

মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রচারণাকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে পুলিশসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষ অর্ধশতাধিক বোমা বিস্ফোরণ ঘটায়।

রবিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনা ঘটে। এ সময় ৪-৫টি দোকান, একটি নির্বাচনি ক্যাম্প ও একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগামী ৩১ জানুয়ারি মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনের প্রচারণাকালে দুই চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট বাবুল আখতার ও খলিলুর রহমান দর্জির সমর্থকদের মধ্যে মন্টারপুল এলাকায় ব্যাপক সংঘর্ষ হয়। এতে একজন পুলিশ সদস্যসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়েছে। এছাড়াও ঝিদকরহাটির গ্রামে সাজ্জাত হোসেন খানকের বাড়িতে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট বাবুল আখতার উঠান বৈঠক করতে গেলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী খলিলুর রহমান দর্জির সমর্থক তবারেক খান, নিকশন খান, বাদল ফকিরের নেতৃত্বে হামলা করেন। এ সময় হামলাকারীরা রিপন খানের বাড়িঘরে ইটপাটকেল ছুড়ে ও ভাঙচুর করে।

আরও পড়ুন : পৌরমেয়রকে মারধরের ঘটনায় গ্রেফতার ২

মাদারীপুর সদর থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, ঘটমাঝিতে দুই ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে অভিজিত দে নামে আমাদের একজন কনস্টবল গুরুতর আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড