• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাক্তার সেজে দীর্ঘদিন ধরে রোগী দেখছিলেন তিনি

  এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

২৩ জানুয়ারি ২০২২, ১২:৫৩
ডাক্তার সেজে দীর্ঘদিন ধরে রোগী দেখছিলেন তিনি
আটক । ছবি : অধিকার

কক্সবাজারের উখিয়ায় "দন্ত চিকিৎসা কেন্দ্র" নামীয় চেম্বারে ডাক্তার সেজে প্রতারণা পূর্বক চিকিৎসা কার্যক্রম পরিচালনার অপরাধে মোহাম্মদ ইসমাইল (৪১) নামের ভুয়া ডাক্তারকে আটক করেছে র‍্যাব-১৫ কক্সবাজার।

শুক্রবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৮ কোর্টবাজারস্থ জমজম মার্কেটের ২য় তলা দন্ত চিকিৎসা কেন্দ্র নামীয় চেম্বারে অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

আটককৃত ভুয়া ডাক্তারের নাম মোহাম্মদ ইসমাইল (৪১)। সে রাজাপালং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পিনজির কুল এলাকার নুরুল ইসলামের ছেলে।

র‍্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, মোহাম্মদ ইসমাইল একজন স্বীকৃত ডাক্তার পরিচয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগীদের চিকিৎসা প্রদান করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে সত্যতা যাচাই এর লক্ষ্যে ডাক্তারি পাশ সংক্রান্ত সনদপত্র চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হওয়ায় আভিযানিক দল দন্ত ডাক্তার হিসেবে মিথ্যা উপাধি ধারণকারি ওই ব্যক্তিকে আটক করে।

এ সময় তার চেম্বার থেকে ৬টি ডিজিটাল সিল, প্রেসক্রিপশন ৬০ পাতা, ২৪টি ছোট প্লাস্টিকের শিশির ভিতর রক্ষিত দন্ত চিকিৎসায় ব্যবহৃত উপাদান, দন্ত চিকিৎসায় ব্যবহৃত স্টিলের তৈরি ৩৪টি সরঞ্জাম জব্দ করা হয়।

আরও পড়ুন : ভৈরবে গরু চুরি, কিশোরকে জুতার মালা পড়িয়ে রাস্তায় মিছিল

আটককৃত ভুয়া ডাক্তারের বিরুদ্ধে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এই র‌্যাব কর্মকর্তা।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড