• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিফিনের জমানো টাকায় উপহার পেল সুবিধাবঞ্চিত শিশুরা

  সাগর মিয়া, হোসেনপুর (কিশোরগঞ্জ)

২৩ জানুয়ারি ২০২২, ১২:৫৬
কিশোরগঞ্জ
(ছবি : অধিকার)

কিশোরগঞ্জের হোসেনপুরে স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের টিফিন থেকে জমানো টাকায় শীতবস্ত্র পেল ছিন্নমূল ও সুবিধা বঞ্চিত শিশুরা।

শনিবার (২২ জানুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার পিতলগঞ্জ বাজারে অর্ধশতাধিক অসহায় ও দুস্থ শিশুদের মাঝে এসব গরম কাপড় বিতরণ করে 'শিশুদের হাসি ফাউন্ডেশন' নামের একটি সামাজিক সংগঠনের কয়েকজন শিশু ও কিশোর। ছিন্নমুল ৬ থেকে ১২ বছরের শিশুরা নতুন গরম কাপড় উপহার পেয়ে তাদের মুখে হাসি ফুটে উঠে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল হক রিয়াদ জানান, সুবিধাবঞ্চিত ও অনাথ শিশুদের পাশে দাঁড়ানো এক অসাধারণ অনুভূতি। নিজেদের সীমাবদ্ধতার জন্য খুব বেশি শিশুদের কাছে পৌঁছাতে পারছি না। এ সময় তিনি সকলকে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

শিশুদের হাসি ফাউন্ডেশন মূলত স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের টিফিন থেকে জমানো টাকায় পরিচালিত একটি সামাজিক সংগঠন।

শিশুদের হাসি ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন মানবিক কাজ করে উপজেলাব্যাপী ব্যাপক সুনাম কুঁড়িয়েছে। স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠনের কার্যক্রম ২০১৮ সাল থেকে ধারাবাহিকভাবে হোসেনপুর উপজেলায় বিভিন্ন মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড