• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ভাতিজাদের হাতে চাচা খুন

  সারাদেশ ডেস্ক

২২ জানুয়ারি ২০২২, ১১:০৪
ফেনী
ছবি : প্রতীকী

ফেনীর দাগনভূঞা উপজেলায় পারিবারিক বিরোধের জেরে এক ব্যক্তিকে তার দুই ভাতিজা লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভাতিজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ জানুয়ারি) রাতে উপজেলার জায়লস্কর ইউনিয়নের জায়লস্কর গ্রামের শাহ আলম মাস্টার বাড়িতে এ ঘটনা ঘটে বলে দাগনভূঞা থানার ওসি মো. ইমাম হাসান জানান।

নিহত নুরল আফছার (৪৫) ওই এলাকার আব্দুল বারিকের ছেলে। তিনি এলাকায় সিএনজি চালিত অটোরিকশা চালাতেন।

আটককৃতরা হলো- নুরল আফছারের ভাই সফিকুর রহমানের স্ত্রী রোকেয়া বেগম (৪০) এবং তার দুই ছেলে মো. জনি (২৩) ও মো. জাহিদ হোসেন (২০)।

ওসি বলেন, শুক্রবার সন্ধ্যায় ময়লা-আবর্জনা ফেলা নিয়ে নুরলের স্ত্রী পারভীন আক্তারের সঙ্গে রোকেয়া বেগমের ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে তাদের সঙ্গে বাড়ির পুরুষ সদস্যরাও কথা কাটাকাটিতে জড়ায়।

এ সময় নুরুল ঝগড়া থামাতে গেলে তার দুই ভাতিজা জনি ও জাহিদ রেগে যান। তারা চাচার পক্ষপাতিত্বের অভিযোগ তুলে ঝগড়া শুরু করে এবং এক পর্যায়ে নুরুলকে এলোপাতাড়ি কিল ঘুসি মারে এবং লাঠি দিয়ে পেটাতে শুরু করে। এতে ঘটনাস্থলেই নুরুলের মৃত্যু হয়।

জায়লস্কর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন জানান, নুরুল আফছারের সঙ্গে আগে থেকেই জনি, জাহিদ ও তাদের পরিবারের বিরোধ চলছিল। সে কারণে দুই ভাই চাচার ওপর ক্ষিপ্ত ছিল।

দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ দেব বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় আটক তিনজন ছাড়াও শফিকুর রহমানকে আসামি করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড