• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় ভুয়া সেনা কর্মকর্তা আটক

  খলিল উদ্দিন ফরিদ, ভোলা

২০ জানুয়ারি ২০২২, ১১:০৬
ছবি : সংগৃহীত

ভোলার দৌলতখানে ভুয়া সেনা কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আহম্মদের হাট মাদ্রাসার সংলগ্ন থেকে তাকে আটক করা হয়।

আটক ওই ব্যক্তির নাম কামরুল ইসলাম তানভির। তার বাড়ি লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নে।

স্থানীয় লোকজন জানান, সেনাবাহিনীতে নতুন যাদের চাকরি হয়েছে এখনও যোগ দেয়নি, তাদের ঠিকানা সংগ্রহ করে ওই সমস্ত বাড়িতে গিয়ে তাদের কাগজপত্র যাচাই বাচাই করে যাতে কেউ সন্দেহ করতে না পারে। একই পদ্ধতিতে এখানে এসে প্রতারণা করতে গিয়ে কথার সন্দেহ হলে পাশের বাড়ির সেনা কর্মকর্তাকে (ছুটি প্রাপ্ত) খবর দেয়। তিনি এসে প্রতারণার বিষয়টি বুঝতে পারেন এবং প্রশাসনকে অবহিত করেন।

এ বিষয় দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, কামরুল ভুয়া সেনা কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন ভাবে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছেন। বুধবার দুপুরে উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের বাংলাদেশ সেনাবাহিনীতে সদ্য নিয়োগ পাওয়া মো. নোমানের বাড়িতে যান। এ সময় তিনি ভুয়া সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার সেজে নোমানের কাছ থেকে অর্থ দাবি করেন।

পরে তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেন। তার কাছ থেকে সেনাবাহিনীর লোগোসহ কিছু কাগজপত্র, সেনাবাহিনীদের কাপড়ের একটি মানিব্যাগ এবং একটি ক্যাপ পাওয়া যায়।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড