• বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় সড়কে প্রাণ ঝরল প্রবাসীর

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২০ জানুয়ারি ২০২২, ১০:৩৭
মঠবাড়িয়ায় সড়কে প্রাণ ঝরল প্রবাসীর
প্রাণ ঝরল প্রবাসীর। ছবি : অধিকার

পিরোজপুরের মঠবাড়িয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মিরাজ হোসেন (৩০) নামের এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে। মিরাজ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের দক্ষিণ সোনাখালী গ্রামের বাদল হাওলাদারের পুত্র। এ ঘটনায় মিরাজ হোসেনের ভাইয়ের ছেলে বেল্লাল (২০) আহত হয়েছেন।

বুধবার (১৯ জানুয়ারি) রাত ৮ টার দিকে মঠবাড়িয়া-মিরুখালী সড়কে দক্ষিণ সোনাখালী গ্রামের রক্ষাতলা এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মিরাজ সৌদি থেকে কয়েক মাস আগে দেশে এসেছিলেন। আগামী মাসে আবার যাওয়ার কথা ছিল। তিনি বিকালে মঠবাড়িয়া-মিরুখালী সড়ক থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। হঠাৎ করেই বালু ড্রেজিংয়ের জন্য প্রধান সড়কের ওপর পাইপে ধাক্কা খেয়ে রাস্তার বাইরে ছিটকে পড়েন।

আহতরা তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রাস্তার ওপর দেওয়া বালুর পাইপে কোনো সতর্ক সংকেত না থাকায় আরও বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী। তাদের দাবি, দ্রুত বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হাসিবুল হক জানান, মিরাজকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার মাথায় ও মুখমণ্ডলে আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে আমরা ধারণা করছি। লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আরেকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে পুড়ে ছাই অর্ধশতাধিক বসতঘর

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, নিহতের ব্যাপারে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে কারও বিরুদ্ধে অভিযোগ দেওয়া হলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড