• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড পাওয়ায় আলীকে ইউএনও’র সংবর্ধনা

  তানভীর লিটন, কুমারখালী-খোকসা (কুষ্টিয়া)

১৯ জানুয়ারি ২০২২, ২১:৫২
সংবর্ধনা (ছবি : অধিকার)

রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড পাওয়ায় দেশসেরা ফ্রিল্যান্সার এ.এইচ আলীকে সংবর্ধনা দিয়েছেন ইউএনও।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কুমারখালীর কৃতি সন্তান এ.এইচ আলীকে ফুলেল সংবর্ধনা দেন উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল।

প্রমিনেন্স ইন ইউটিউব ইনেসট্রাকটোরিং ক্যাটেগরিতে ‘রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড’ পাওয়ায় তথ্য প্রযুক্তি উদ্যোক্তা ফ্রিল্যান্সার এ.এইচ আলীকে এই ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নবনিযুক্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিদুল ইসলাম, দৈনিক অধিকারের প্রতিনিধি তানভীর লিটন, চ্যানেল এস’র প্রতিনিধি মনোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, রবিবার (১৬ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে ‘ন্যাশনাল ইয়ুথ ক্যারিয়ার কার্নিভাল-২০২১’র আয়োজনে মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির হাত থেকে Rising Youth Awardটি গ্রহণ করেন কুমারখালীর কৃতি সন্তান দেশবরেণ্য ফ্রিল্যান্সার এ.এইচ আলী।

আরও পড়ুন : প্রণোদনা থেকে বঞ্চিত হওয়ার শঙ্কা হাজারো দিনমজুরের

Prominence in YouTube Instructoring ক্যাটাগরিতে সারাদেশ থেকে বিভিন্ন ক্যাটাগরিতে ১০ প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ‘রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়। আইটি শিক্ষাখাতে বিশেষ অবদান রাখায় ফ্রিল্যান্সার আলীকে এই সম্মাননা দেওয়া হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড