• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাফলংয়ে ট্যুরিস্ট পুলিশের সচেতনতামূলক সভা

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

১৯ জানুয়ারি ২০২২, ২০:৫৩
সচেতনতামূলক কার্যক্রম (ছবি : অধিকার)

করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনসচেতনতা বৃদ্ধিকল্পে জাফলং ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে স্থানীয় নৌকা চালকদের সাথে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) বিকালে জাফলংয়ের বল্লাঘাট নৌকাঘাট পয়েন্টে মাঝিদের সাথে স্বাস্থ্যবিধি মেনে পর্যটকদের সাথে চলার জন্য আহ্বান করেছে ট্যুরিস্ট পুলিশ। জাফলংয়ে আসা সকল পর্যটকের স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক ব্যবহার করার জন্যও বলা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জাফলং ট্যুরিস্ট পুলিশের ওসি মো. রতন শেখ, উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. নজরুল ইসলামসহ স্থানীয় নৌকাচালকরা।

আরও পড়ুন : প্রণোদনা থেকে বঞ্চিত হওয়ার শঙ্কা হাজারো দিনমজুরের

জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ ওসি মো. রতন শেখ বলেন, করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ঠেকাতে আমরা সবসময় মাঠে থাকব। ওমিক্রন যাতে ছড়িয়ে না পড়ে সে জন্য আমরা আগে থেকে পর্যটক ব্যবসায়ী ও নৌকা চালকদের সাথে স্বাস্থ্যবিধি নিয়ে আলোচনা করছি। তারা যেন স্বাস্থবিধি মেনে মাস্ক ব্যবহার করে পর্যটকদের সেবা করে। আমরা চাই ব্যবসায়ী, ট্যুরিস্ট গাইড, নৌকাচালক পর্যটক সবাই যেন সুস্থ থাকে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড