• বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা, গ্রেফতার ৩

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

১৯ জানুয়ারি ২০২২, ১৮:৫৪
গ্রেফতারকৃত আসামিরা
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সেনাসদস্য শাহিন আলম নিহতের ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল, সিদ্ধিরগঞ্জ বাজার কাঠেরপুল এলাকার আলী হোসেনের ছেলে জীবন (২৩), মিজমিজি বাতানপাড়া এলাকার শওকত আলী সিরাজের ছেলে সুমন (২৫) ও একই এলাকার আসলাম মিয়ার ছেলে জুম্মন মিয়া (২২)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে তারা।

পুলিশ বলছে, চাঞ্চল্যকর ওই ঘটনার পর উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মঙ্গলবার রাতে ওই তিনজনকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান। তিনি বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় ডাকাতি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

নাজমুল হাসান জানান, ‘নিহত সেনাসদস্য শাহিন আলম চাঁদপুর জেলার মতলব উত্তর থানার মানিকের কান্দি গ্রামের আইয়ুব আলির ছেলে। তিনি পটুয়াখালী জেলার লেবুখালী শেখ হাসিনা ক্যান্টনমেন্টে সৈনিক হিসেবে কর্মরত ছিলেন। সাতদিনের ছুটিতে গত শুক্রবার বাড়ি যাচ্ছিলেন শাহিন আলম। পথে সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকায় তার বন্ধু ফারহাবিবের বাসায় রাতযাপন করতে মৌচাক বেঙ্গল প্যাসিফিক প্রাইভেট লিমিটেড কারখানার সামনে থেকে মাদানীনগর দশতলা ভবন এলাকায় পৌঁছালে রাত সাড়ে তিনটার সময় তাকে ছিনতাইকারীরা আক্রমণ করে। ছিনতাইকারীরা তার সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার সময় বাধা দিলে ছিনতাইকারী জীবন ও সুমন তাদের হাতে থাকা সুইচ গিয়ার চাকু দিয়ে সেনাসদস্য শাহিন আলমের শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়।’

আরও পড়ুন : প্রণোদনা থেকে বঞ্চিত হওয়ার শঙ্কা হাজারো দিনমজুরের

খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় প্রো-অ্যাকটিভ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা গুরুতর হওয়ায় ঢাকার সিএমএইচ হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৫টার দিকে মারা যায়। এ ঘটনায় ১৫ জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় হত্যামামলা হয়। এরপর উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মঙ্গলবার রাতে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার দায় স্বীকার করেছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড