• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে র‌্যাবের অভিযানে গুলিসহ যুবক গ্রেফতার

  মনিরুজ্জামান, নরসিংদী

১৯ জানুয়ারি ২০২২, ১৭:২৫
নরসিংদীতে র‌্যাবের অভিযানে গুলিসহ যুবক গ্রেফতার
গুলিসহ যুবক গ্রেফতার । ছবি : অধিকার

নরসিংদীতে ৭ রাউন্ড গুলি ভর্তি ১টি ম্যাগজিন, ১টি বিদেশি পিস্তল ও মোবাইলসহ অস্ত্রধারী সন্ত্রাসী শাহাদাত হোসেনকে (২৬) গ্রেফতার করেছে র‌্যাব- ১১ সিপিএস নরসিংদীর আভিযানিক একটি চৌকস দল।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দিবাগত রাত আনুমানিক পৌনে দুইটার দিকে নরসিংদী জেলার মাধবদী থানাধীন কান্দাইল গ্রামে অভিযান পরিচালনা করে কান্দাইল গ্রামের ওসমান মিয়ার ছেলে শাহাদাত হোসেনকে (২৬) ম্যাগজিনের ভিতরে রক্ষিত ৭ রাউন্ড গুলি ভর্তি ১টি বিদেশি পিস্তল ও ব্যবহৃত ১টি মোবাইল সেটসহ গ্রেফতার করে।

র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো. তৌহিদুল মবিন খান এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময়ে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় নরসিংদী জেলায় সংগঠিত অস্ত্রধারী সন্ত্রাস কর্তৃক সংগঠিত বিভিন্ন অপরাধ রুখে দিতে র‌্যাব-১১ অভিযান আরও জোরদার করেছে উল্লেখ করে আরও বলেন, র‌্যাব এর নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিএসসি নরসিংদীর একটি চৌকস দল তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক অনুসন্ধানে গ্রেফতারকৃত আসামি নরসিংদী জেলার আশেপাশে বিভিন্ন থানার চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। উক্ত আসামি দীর্ঘদিন আইন প্রয়োগকারি সংস্থার ধরাছোঁয়ার বাইরে ছিল। ইতোপূর্বে তার বিরুদ্ধে একটি হত্যাচেষ্টা মামলা চলমান রয়েছে এবং সে বিভিন্ন স্থানে অস্ত্র প্রদর্শন করে আধিপত্য বিস্তারের চেষ্টা করতো বলেও তিনি জানান।

আরও পড়ুন : পিআইওর করা মামলায় ৫ সাংবাদিকের জামিন

দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে উক্ত অস্ত্রধারী আসামি শাহাদাতকে গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধার করা সম্ভব হয়েছে। এ ব্যাপারে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড