• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কয়রায় নিষিদ্ধ বেহেন্দী জালসহ আটক ৪

  ওবায়দুল কবির সম্রাট, কয়রা (খুলনা)

১৯ জানুয়ারি ২০২২, ০৯:৩৫
খুলনা
জাল পুড়িয়ে ফেলা হচ্ছে (ছবি : অধিকার)

খুলনার কয়রায় মৎস্য বিভাগ অভিযান চালিয়ে আটটি নিষিদ্ধ মেহেন্দি জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়েছে। এ সময় নিষিদ্ধ জালে রেনু পোনা ধরার অপরাধে স্থানীয় ৪ জেলেকে আটক করে।

আটককৃতরা- হলেন শওকত হোসেন (৩০) অনুপ সরকার (২২) রফিকুল ইসলাম (৩৬) ইসমাইল হোসেন (৩১)। পরে উপজেলা সহকারী কমিশনার(ভুমি) আদালতের বিজ্ঞ বিচারক এম সাইফুল্লাহ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃত ৪ জেলের নিকট থেকে এক হাজার টাকা জরিমানা আদায় করে তাদের ছেড়ে দেওয়া হয়।

উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মো. আমিনুল হক জানান, মৎস্যসম্পদ ধ্বংসকারী, কারেন্ট জাল, মেহেন্দি জাল, মশারি জাল, ও অন্যান্য ক্ষতিকর অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশনের আওতায় মঙ্গলবার দুপুরে উপজেলার উত্তর বেদকাশী ইউনিয়নের সুন্দরবন সংলগ্ন কাটকাটা এলাকার সাকবাড়িয়া নদীত অভিযান চালিয়ে আটটি নিষিদ্ধ বেহেন্দী জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়। তিনি বলেন আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত এ কম্বিং অপারেশন চলবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড