• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরায় শিক্ষার্থীদের সঙ্গে দোকানির সংঘর্ষ, আহত ৫

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

১৭ জানুয়ারি ২০২২, ২১:৫৪
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় সেরাজনগর এমএ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে এক দোকানির সংঘর্ষের ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে স্কুল ছুটির পর শিক্ষার্থী ও দোকানির মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে দোকানির রডের আঘাতে ৪-৫ জন শিক্ষার্থী আহত হয়।

আহতরা হলেন- সেরাজনগর এমএ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র সাকিব (১৩), এসএসসি পরিক্ষার্থী মহিত (১৬), যোবায়ের (১৬), ১০ম শ্রেণির ছাত্র সুজন (১৭)। এ ঘটনায় দোকানদার পলাতক থাকলেও সহপাঠী আহত হওয়ায় চরম ক্ষোভ প্রকাশ করে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানান, স্কুল ছুটির পর শিক্ষার্থীরা বের হয়ে স্কুল সংলগ্ন ফরিদের কনফেকশনারির দোকানের সামনে দাঁড়ায়। পরে দোকানে থাকা আমজাদ তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে দোকানি আমজাদ ও শিক্ষার্থী সাকিবের সাথে কথা কাটাকাটি হয়। পরে দোকানি দোকান থেকে রড বের করে এনে সাকিবের মাথায় আঘাত করলে সাকিবের মাথা ফেটে যায়। পরে সাকিবের সহপাঠীরা তাকে ধরতে গেলে দোকানি তার সাথে থাকা আরেকজন তাদের পেটাতে থাকে। এরপর বিদ্যালয়ের শিক্ষকরা সাকিবসহ শিক্ষার্থীদের চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। এর কিছু সময় পর ওই দোকানি আমজাদ দোকানদার ফরিদকে ফোন দিয়ে বেশকিছু লোকজন নিয়ে দেশীয় অস্ত্রসহ বিদ্যালয়ে প্রবেশ করলে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্ষেপে যায়। পরে পুলিশ ও শিক্ষকদের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সোহরাফ উদ্দিন বলেন, যেহেতু এটা একটা শিক্ষাপ্রতিষ্ঠান, আমার বিদ্যালয়ের ছেলেরা যদি কোনো বেয়াদবি করে থাকে তাহলে তারা আমাকে জানাতে পারতো। তা না করে আমার শিক্ষার্থীদের উপর এমন নির্মম নির্যাতন, যা সহ্য করার মতো নয়। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচারের দাবি করছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন জানান, শিক্ষার্থী আহত হওয়ার কোনো খবর আমি পাইনি। স্কুলের প্রধান শিক্ষক ও বাজার কমিটির সাথে আলোচনার মাধ্যমে তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

আরও পড়ুন : জামায়াত নেতার ছেলে কৃষকলীগের সভাপতি!

এ ব্যাপারে রায়পুরা থানার ওসি অপরাধ আতাউর রহমান জানান, পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। স্কুল কর্তৃপক্ষ এখন পর্যন্ত কোনো অভিযোগ দেয়নি। তারপরও আলোচনার মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড