• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধুদের সাথে ঘুরতে যাওয়া যুবকের রহস্যময় মৃত্যু

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

১৭ জানুয়ারি ২০২২, ১৯:০৮
লাশ
লাশ। প্রতীকী ছবি

বন্ধুদের সাথে কুমিল্লায় ঘুরতে গিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মাজহারুল ইসলাম নামে এক যুবকের রহস্যময় মৃত্যু হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে ময়না তদন্তের জন্য মাজহারুলের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে রবিবার (১৬ জানুয়ারি) রাতে রাজধানীর ধানমন্ডি এলাকার একটি বেসরকারি হাসপাতাল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

মাজহারুল সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের বাইশটেকি গ্রামের মুজিবুর রহমানের ছেলে। নিজ এলাকা থেকে সম্প্রতি বন্ধুদের সাথে কুমিল্লায় ঘুরতে গিয়েছিল সে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম সিরাজ জানিয়েছেন, গত শনিবার (১৫ জানুয়ারি) বিকালে কয়েকজন বন্ধুর সাথে কুমিল্লায় ঘুরতে যান মাজহারুল। ওইদিন রাত আনুমানিক ১০টার দিকে নাফিজ নামে এক যুবক মাজহারুলের বাবার মুঠোফোনে কল দিয়ে জানায়, ‘মাজহারুল সড়কে আহত হওয়ায় ঢাকার ধানমন্ডির একটি হাসপাতালে ভর্তি আছে। তার চিকিৎসার জন্য টাকার প্রয়োজন।’

পরে ওই খবর শুনে পরিবারের লোকজন নাফিজ নামে ওই যুবককে চিকিৎসার টাকা নিতে কাঁচপুর আসতে বলে। ওই সময় কাঁচপুর আসার কথা বললে নাফিজ মুঠোফোন বন্ধ করে দেয়। পরবর্তীকালে মাজহারুলের পরিবারের সদস্যরা নাফিজ নামে ওই যুবককে না পেয়ে হাসপাতালে যায়। ওই সময় তারা দেখেন মাজহারুল আইসিইউতে রয়েছে। পরে মাজহারুলের পরিবার সোনারগাঁ থানায় খবর দেয়। একপর্যায়ে রবিবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মাজহারুল।

এসআই আরও বলেন, সড়ক দুর্ঘটনার কোনো চিহ্ন মাজহারুলের শরীরে নেই। তবে তার মাথায় আঘাত রয়েছে। মাথার এক পাশ ফুলে রয়েছে। বিষয়টি সন্দেহজনক হওয়ায় ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত মাজহারুলের মামা মিলন মিয়া অভিযোগ করেন, শনিবার বিকালে আমার ভাগিনা ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরেছে। এটা নিশ্চিত একটি হত্যাকাণ্ড। হত্যাকাণ্ডটি সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়া চেষ্টা করা হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটন করে হত্যাকারীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

আরও পড়ুন : ভ্যাকসিন নিতে যাওয়াই কাল হলো হুমায়ুনের

সার্বিক বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান অধিকারকে বলেন, ময়না তদন্ত প্রতিবেদন হাতে পেলে প্রকৃত ঘটনার রহস্য উদঘাটন হবে। পাশাপাশি পুরো বিষয়টির তদন্ত করার জন্য ঢাকা ও কুমিল্লায় পুলিশ পাঠানো হয়েছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড