• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভ্যাকসিন নিতে যাওয়াই কাল হলো হুমায়ুনের

  পারভেজ রানা, নবাবগঞ্জ (দিনাজপুর)

১৭ জানুয়ারি ২০২২, ১৪:৫২
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা। প্রতীকী ছবি

করোনা টিকা নিতে যাওয়ার পথে বালুবোঝাই ট্রলির ধাক্কায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় হুমায়ুন নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় আরও দুই শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে যাওয়ার পথে শাল্টী মুরাদপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

হুমায়ুন উপজেলার ৬ নম্বর ভাদুরিয়া ইউনিয়নের শিবরামপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে ও স্থানীয় হেলেঞ্চা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

হেলেঞ্চা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তৈয়ব মো. রেজাউল ইসলাম অধিকারকে জানিয়েছেন, সারাদেশের ন্যায় দিনাজপুরে ১২-১৮ বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ এর ভ্যাকসিন দেওয়া হচ্ছে। এই টিকা গ্রহণের জন্য সোমবার কয়েকজন শিক্ষার্থী ইজিবাইকে চড়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিল। পথে শাল্টী মুরাদপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রলি তাদের ইজিবাইকে ধাক্কা দেয়।

এ ঘটনায় হুমায়ুন, বাশার ও মুরাদ নামে তিনজন শিক্ষার্থী আহত হয়। পরে স্থানীয়রা আহতদের দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হুমায়ুনকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া অপর দুইজন শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও পড়ুন : আমতলীতে চারমাস পর করোনা রোগী শনাক্ত

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহাজান আলী অধিকারকে জানান, মৃত শিক্ষার্থীর বুকের ডান পাশে ও পেটে গুরুত্বর জখম ছিল। দুর্ঘটনার খবর পেয়ে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেন, শিক্ষা কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, ভাদুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসমান জামিল ইতোমধ্যেই শিক্ষার্থীদের দেখতে হাসপাতাল পরিদর্শন করেছেন।

দুর্ঘটনায় শিক্ষার্থী নিহতের সত্যতা নিশ্চিত করে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানিয়েছেন, বিষয়টিতে নবাবগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড