• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে একই পরিবারের ৮ জনকে কুপিয়ে জখম

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৭ জানুয়ারি ২০২২, ১৩:০৫
ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে জমি সংক্রান্ত জেরে এক পরিবারের আটজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে শ্রীপুরের পৌরসভার কেওয়া পশ্চিমখন্ড ৮ নং ওয়ার্ডের প্রশিকা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পর জেলা স্বেচ্ছাসেবক লীগের এক নেতাসহ ১৫ জনকে অভিযুক্ত করে এবং ২০-২৫ জনকে অজ্ঞাত করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা হলো- আমির হোসেন (৭৫), আমির হোসেনের স্ত্রী কদবানু (৭২), ছেলে নজরুল ইসলাম (৫৫), আয়নাল হক (৪৫), নাতি খোকন(২৬) এবং বাড়িতে বেড়াতে আসা মেহমান কমলা খাতুন (৭০)। আহত সবাইকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (১৬ জানুয়ারি) সকালে সরেজমিন গিয়ে জানা যায়, পারিবারিক জমি বণ্টন, বিক্রি এবং দখলের বিষয় নিয়েই এ মারামারির ঘটনা ঘটে।

অভিযোগকারী ফজলুল হক জানান, বাবা তার বোনকে জমি দেয়। কিন্তু পরে সেই জমি আবার বাবার কাছেই বিক্রি করে দেয় তার বোন। পরবর্তীতে আমরা তাদের ওই জমিতে থাকতে দেই গরিব বলে। কিন্তু তারা জমির ভুয়া কাগজ করে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদের কাছে বিক্রি করে দেয়। আমরা বাধা দিলে নানা সময়ে আমাদের মেরে ফেলার হুমকি দিত। ঘটনার দিন জাহিদুল ইসলাম মাস্তান ভাড়া করে এনে আমাদের ওপর হামলা চালায়। আমাদের বাড়ির ৮জকে কোপায়। আমার বাবা, ছোট ভাই আয়নাল এবং কমলা খালার অবস্থা খুব খারাপ। রাম দায়ের কোপে কমলা খালার নাক পরে পরে অবস্থা। জমি পেলে আমরা দিয়ে দিব। কিন্তু আমাদের যেভাবে মেরে ফেলার নিয়তে কোপানো হয়েছে এর কি কোনো বিচার পাবো না?

আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম জানান, যাদের জমি তারা আমার কাছে বিক্রি করেছে আমি ক্রয় করেছি। গতকাল আমি ক্রয়কৃত জায়গায় গেলে আমির হোসেন গংরা আমার ওপর অতর্কিত হামলা চালায়। আমার মোটরসাইকেল ভাঙচুর করে। পরে আমি মোটরসাইকেল রেখেই চলে আসি। এরপর তারা আমার লোকদের বেধরক মারধর করে। শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে তারা চিকিৎসাধীন রয়েছে। আমি থানায় অভিযোগ দিয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, উভয় পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড