• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে ৫০ লাখ টাকার হেরোইন জব্দ

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর (গাজীপুর)

১৭ জানুয়ারি ২০২২, ১১:০৩
ছবি : সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক আমবাগান এলাকা থেকে মাদক বেচাকেনার সময় দুই কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য ৫০ লাখ টাকা।

রবিবার (১৬ জানুয়ারি) ওই দুই মাদক কারবারিকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- বরিশালের মুলাদি উপজেলার বাহাদুরপুর গ্রামের জালাল আহমেদের ছেলে জামান হোসেন (৩৭) ও চাপাইনবয়াবগঞ্জের নাচোল উপজেলার হাটবাকুল গ্রামের খায়রুল ইসলামের ছেলে মো. মহসিন (২৫)। তারা দুজনেই টঙ্গী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জামান ও মহসিন টঙ্গীর বিভিন্ন বস্তি এলকায় বসবাস করে গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলেন। এর ধারাবাহিকতায় তারা দুজনে গত শনিবার রাত ৮টার দিকে কালিয়াকৈর উপজেলার মৌচাক আমবাগান এলাকায় মাদক কেনাবেচা করতে আসে। মাদক কেনাবেচা করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় মৌচাক ফাঁড়ি পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে ওই দুই জনকে গ্রেফতার করা হয়।

পরে তদের তল্লাশি করে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। জব্দকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৫০ লাখ টাকা। রোববার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে গাজীপুর কারাগারে পাঠানো হয়েছে। ওই দুই মাদক ব্যবসায়ী টঙ্গীর বিভিন্ন বস্তি এলকায় বসবাস করে জেলার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিল।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শ (এসআই) সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত দুই মাদক কারবারিকে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড