• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কৃষকের গোয়াল ও রান্নাঘর গুঁড়িয়ে দিল প্রতিপক্ষ

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৫ জানুয়ারি ২০২২, ২১:২৫
হামলা
হামলায় গুঁড়িয়ে দেওয়া গোয়াল ও রান্নাঘর। ছবি : অধিকার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় শহিদুল ইসলাম নামে এক কৃষকের গোয়াল ও রান্নাঘরে হামলা চালিয়ে তা গুঁড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। এতে বাধা দিলে ওই কৃষকের স্ত্রী কাজল বেগম আহত হয়েছেন।

শনিবার (১৫ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের ঠুটাখালী গ্রামে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের পর ২ জনকে আটক করেছে।

কৃষক শহিদুল জানান, সদ্য সমাপ্ত বড়মাছুয়া ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আয়শা আক্তার মনির পক্ষে কাজ করি। এরই জেরে বিজয়ী চশমা প্রতীকের সমর্থনকারী ও একই এলাকার ইয়াকুবসহ তার দুই ছেলে জাকারিয়া, ঈসা এবং আবু হেনাসহ ১০ থেকে ১৫ জনের একটি দল শনিবার সকালে আমার গোয়াল ও রান্নাঘরে হামলা চালায়। এ সময় আমার স্ত্রী কাজল বেগম বাধা দিলে প্রতিপক্ষের এলোপাতাড়ি কিল-ঘুষির আঘাতে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে যায় সে। পরে আমাদের আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় আহত কাজল বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও পড়ুন : পুলিশ-প্রশাসন ও নির্বাচন কমিশনই ঝুঁকি : তৈমূর

হামলার বিষয়টি নিশ্চিত করে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। পাশাপাশি বিষয়টিতে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড