• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

  মো. সাদ্দাম হোসেন, সাভার

১৫ জানুয়ারি ২০২২, ১৭:২৪
আশুলিয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা
বৃষ্টির দেহ বিছানায় পড়ে আছে । ছবি : অধিকার

পারিবারিক কলহের জেরে আশুলিয়ায় বৃষ্টি আক্তার (২৫) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে স্বামী আশরাদুল ইসলাম (২৮) পলাতক রয়েছেন।। পরে নিহতের খালাকে ফোন করে স্ত্রীর মৃত্যুর খবর জানায় হত্যাকারী স্বামী।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরের দিকে আশুলিয়ার কাঠগড়া এলাকার তাজউদ্দীন সরকারের ভাড়াবাড়ির একটি ঘর থেকে বৃষ্টি আক্তারের মরদেহ উদ্ধার করা হয়।

পলাতক আশরাদুল ইসলাম ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার ফেরী নারায়ণপুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে। নিহত বৃষ্টি কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার তালজাঙ্গা গ্রামের আবুল কাশেমের মেয়ে।

নিহতের মামা মোস্তাফিজুর রহমান বলেন, সকাল ৮টার দিকে নিহতের খালা আসমাকে ফোন করেন বৃষ্টির স্বামী আশরাদুল। এ সময় আশরাদুল বলেন, বৃষ্টি মারা গেছে। আপনারা বৃষ্টির লাশ নিয়ে যান। পরে আশুলিয়ার কাঠগড়ার ওই এলাকায় গিয়ে দেখি বৃষ্টির নিথর দেহ বিছানায় পড়ে আছে। এ সময় থানায় খবর দিলে বৃষ্টির মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকা থেকে বৃষ্টির মরদেহ উদ্ধার করা হয়। দরজা বাইরে থেকে বন্ধ করা ছিলো। নিহতের শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তার স্বামীই তাকে হত্যা করে পালিয়েছে।

আরও পড়ুন : কুলিয়ারচরে পিক আপ ভ্যানের ধাক্কায় এনজিওকর্মী নিহত

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) তানিম হোসেন বলেন, নিহতের মরদেহ বিছানার ওপর পেয়েছি। ঘরে বাইরে থেকে দরজা বন্ধ ছিল। ধারণা করা হচ্ছে তার স্বামী তাকে হত্যা করে পালিয়ে গেছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড