• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেওয়ানগঞ্জে মাদরাসার অধ্যক্ষর অপসারণের দাবিতে মানবন্ধন

  সাজ্জাদুল আলম শাওন, দেওয়ানগঞ্জ (জামালপুর)

১৫ জানুয়ারি ২০২২, ১৬:১৯
দেওয়ানগঞ্জে মাদরাসার অধ্যক্ষর অপসারণের দাবিতে মানবন্ধন
মাদরাসার অধ্যক্ষর অপসারণের দাবিতে মানবন্ধন। ছবি : অধিকার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ এ রব সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা ইউনুছ আলীর অপসারণের দাবিতে মাববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্মসাতের বিরুদ্ধে স্থানীয় এলাকাবাসী দীর্ঘদিন থেকে প্রতিবাদ করে আসছে। যার ফলশ্রুতিতে আজ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

শনিবার (১৫ জানুয়ারি)বাহাদুরাবাদ এ রব সিনিয়র আলিম মাদরাসার সামনের রাস্তায় স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ মানবন্ধনে প্রায় ৪ শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। উপস্থিত সকলেই অধ্যক্ষের অপসারণ দাবি জানান।

বক্তারা বলেন, মাদরাসার অধ্যক্ষ মাওলানা ইউনুছ আলীর দীর্ঘদিন থেকে মাদরাসার সম্পত্তি বিভিন্নভাবে বাজেয়াপ্ত করণ এবং সেই সম্পত্তির অর্থ এককভাবে গ্রহণ করার জন্য নিজের মনগড়াভাবে ম্যানেজিং কমিটি তৈরি করেন। মাদরাসার সম্পত্তির আহরিত অর্থ মাদরাসার কাজে না দিয়ে নিজেদের ব্যক্তিগত কাজে ব্যবহার করেন তিনি।

এরই প্রতিবাদে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় মানবন্ধনের আয়োজন করা হয়। এ সময় মাদরাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিভিন্ন বক্তব্য প্রদান করেন।

আরও পড়ুন : ময়মনসিংহে লরির চাপায় দুই নারী নিহত

এ সময় উপস্থিত ছিলেন- মাদরাসার সভাপতি আবুল কালাম আজাদ, আজহারুল ইসলাম, খুশনবী, জাহিদ আল মাসুম, শাহরিয়ার, সামাদসহ স্থানীয় শতাধিক বাসিন্দা।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড