• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে লরির চাপায় দুই নারী নিহত

  সারাদেশ ডেস্ক

১৫ জানুয়ারি ২০২২, ১৫:৫০
ময়মনসিংহে অটোরিকশার দুই নারী যাত্রী নিহত
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে বালুবাহী লরির চাপায় অটোরিকশার দুই নারী যাত্রী নিহত হয়েছেন। শনিবার (১৫ জানুয়ারি) সকালে ভালুকা আঞ্চলিক মহাসড়কে ধোপাঘাট নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, উপজেলার পুখুরিয়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী মাজেদা খাতুন (৫৫) ও চরকামারিয়া ভাটিপাড়া গ্রামের মৃত মিয়া হোসেনের স্ত্রী বকুলা বেগম (৪৫)। দুর্ঘটনার পর লরি চালক পলাতক থাকলেও লরিটি জব্দ করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সাংবাদিকদের জানিয়েছেন, সকালে সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া গ্রামের মাজেদা খাতুন অটোরিকশাযোগে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। অটোরিকশার যাত্রীরা ধোপাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালের সামনে অটো থেকে নেমে ভাড়া পরিশোধ করার সময় পিছন থেকে একটি বালু বোঝাই লরি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে মাজেদা খাতুন নিহত হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় আরেক অটোরিকশার যাত্রী বকুলাকে গুরুতর আহত অবস্থায় স্বজেনরা উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। নিহত দুইজনই স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।

এ বিষয়ে গফরগাঁও থানার এসআই জাকির হোসেন জানায়, ঘটনার পর চালকেরা পলাতক থাকলেও অটোরিকশা ও লরি আটক রয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড