• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় যুবককে কুপিয়ে জখম

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৫ জানুয়ারি ২০২২, ১৫:২২
পিরোজপুর
(ছবি : অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে বসত ঘরে হামলা চালিয়ে ব্যপক ভাংচুর করেছে প্রতিপক্ষরা। এসময় বাধা দিতে গেলে প্রতিপক্ষ রহিম হাওলাদার ও তার দলবল মোসা. বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে আহত করে ও তার সৌদি প্রবাসী ছেলে সাইদুল হাওলাদারকে (৪০) কুপিয়ে গুরুতর জখম করেছে।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ৯৯৯-এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে স্বজনার আহত বেগম ও তার ছেলে সাইদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গুরুত্বর আহত বেগমকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিমে রেফার করেন।

আহত বেগম জানান, তাদের পূর্ব পুরুষ থেকে ভোগদখলীয় জমি দীর্ঘদিন ধরে একই বংশের রহিম উদ্দিন হাওলাদারের ছেলে রফিক ও তার ভাই ফজেল অবৈধভাবে জোর পূর্বক দখলের চেষ্টা চালিয়ে আসছিল। এর ধারাবাহিকতায় শনিবার সকালে রফিকের নেতৃত্বে তার ছেলে জাকির ও ফজলের দুই ছেলে সুমন ও সোহাগসহ প্রায় ২০/২৫ জনের একটি দল নিয়ে বসত বাড়িতে হামলা চালায়। এসময় বাধা দিতে গেলে তাদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে।

অভিযুক্ত সোহাগ দাবি করেন, তাকেও আহত করা হয়েছে।

আরও পড়ুন : রাত পোহালেই ভোট, প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জনান, খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড