• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বর্ণ পদকে ভূষিত হলেন সাংবাদিক মোস্তফা খাঁন

  মনিরুজ্জামান, নরসিংদী

১৫ জানুয়ারি ২০২২, ১৫:২৬
স্বর্ণ পদকে ভূষিত হলেন সাংবাদিক মোস্তফা খাঁন
স্বর্ণ পদকে ভূষিত হলেন সাংবাদিক মোস্তফা খাঁন। ছবি : অধিকার

সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি গোল্ড মেডেল- ২০২১ লাভ করেছেন নরসিংদীর রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মো. মোস্তফা খান।

শুক্রবার (১৪ জানুয়ারি) রাজধানীর কাকরাইলের আইডিইবি ভবনে এ অনুষ্ঠান হয়। বাংলাদেশ প্রেস কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার হাতে এ পদক তুলে দেন।

উপ-মহাদেশের বিশিষ্ট চিন্তাবিদ, আইন শাসনের প্রতিষ্ঠাতা, মানবাধিকার আন্দোলনের রূপকার, প্রথম বাঙালি মুসলিম প্রধান বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে দেশবরেণ্য এই বিচারপতির ১১১তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাংবাদিক, শিক্ষক ও আইনজীবী এ তিন ক্যাটাগরিতে নির্দিষ্ট সংখ্যক গুণীজনকে এ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বিচারপতি এম. ফারুক।

স্মৃতি চারণ করেন সাবেক তথ্য সচিব ও বিটিআরসির চেয়ারম্যান এবং বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ এর সুযোগ্য সন্তান সৈয়দ মার্গুব মোর্শেদ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি ফাউন্ডেশনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা বিচারপতি মো. আবু তারিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের চেয়ারম্যান প্রফেসর ড. হীরা সোবাহান, মনোহরদী সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম ফারুক ও নরসিংদী মডেল কলেজের অধ্যক্ষ কামরুল ইসলাম।

আরও পড়ুন : মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল দস্যু

আরও উপস্থিত ছিলেন, বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ ফাউন্ডেশন এর সভাপতি অ্যাডভোকেট জোসনা আরা নীলা ও সাধারণ সম্পাদক মো. আর.কে রিপন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড