• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল দস্যু

  শাহজাহান চৌধুরী শাহিন, কক্সবাজার

১৫ জানুয়ারি ২০২২, ১৪:৪৬
মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল দস্যু
একদল দস্যু । ছবি : অধিকার

কক্সবাজার উপকূলে বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ ৬ জলদস্যুকে আটক করেছে র‍্যাব-১৫। এ সময় তাদের কাছ থেকে তিনটি দেশীয় তৈরি বন্দুক ও ১১ রাউন্ড গুলি জব্দ করা হয়।

শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে বঙ্গোপসাগরে কক্সবাজারের মহেশখালী সোনাদিয়া চ্যানেল থেকে এসব অস্ত্রসহ জলদস্যুদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো-নেজাম উদ্দিন (২২), মো. সাকিল (২৪), মো. সাজ্জাদ (৩৫), মো. সুজন (২৪), মো. মানিক (৩২) ও ওমর ফারুক (২১)। তারা সকলেই মহেশখালী উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

কক্সবাজার র‍্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্ণেল খাইরুল ইসলাম সরকার জানান, গোয়েন্দা নজরদারির ভিত্তিতে বঙ্গোপসাগরের মহেশখালীর সোনাদিয়া চ্যানেলে মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল দস্যু। এ তথ্যের সূত্র ধরে ছদ্মবেশে র‍্যাবের একটি দল সাগরে অভিযানে যায়।

এ সময় একটি ট্রলার থেকে এসব অস্ত্র-গুলিসহ তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‍্যাবের এই অধিনায়ক।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড