• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে ইউপি চেয়ারম্যানের শীতবস্ত্র বিতরণ

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৫ জানুয়ারি ২০২২, ১২:৪৬
চন্দনাইশ
শীতবস্ত্র বিতরণ (ছবি : অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আবদুর রহিম চৌধুরীর নিজস্ব অর্থায়নে ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১ হাজার ৩০০ জন মানুষকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১১টায় এ উপলক্ষে সুচিয়া আদর্শ ক্লাবের সামনে ইউ.পি সদস্য দীলিপ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আবদুর রহিম চৌধুরী বলেন, জনগনের সেবায় আত্মনিবেদন করা পরম এবাদতের কাজ। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করা মানবধর্ম। অসহায় মানুষের দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মনমানসিকতা যাদের নেই, তাদের ইবাদত-বন্দেগি আল্লাহর দরবারে কবুল হয় না। সুতরাং নামাজ, রোজার পাশাপাশি মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি। এ জন্য জাতি-ধর্ম-বর্ণ দলমত-নির্বিশেষে বিত্তবানদের শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে অবশ্যই দাঁড়ানো উচিত।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকারের পাশাপাশি বরকল ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আবদুর রহিম ভাই সমাজের বঞ্চিত জনগোষ্ঠীর উন্নয়নে জন্য যে কাজ করেছেন সেটি প্রশংসার দাবীদার। তার মত যদি প্রতিটি বেসরকারী সংগঠনগুলো এভাবে অসহায় মানুষের কল্যাণে কাজ করে তখন আর কোন মানুষ পিছিয়ে থাকবে। এদিকে শীতবস্ত্র হাতে পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছে শীতার্ত মানুষ।

আরও পড়ুন : জাফলংয়ে জলবায়ু সুবিচারের দাবিতে জলবায়ু ধর্মঘট পালিত

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান, ফরিদুল আলম, গিয়াস উদ্দিন, মুবিনুল হক, ডা. কাজল, ডা. অমল চক্রবর্তী, অজিত ব্যানার্জি, নুরুল আলম, মো. বাবুল প্রমুখ।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড