• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসামি ধরতে গিয়ে পা ভাঙলেন ওসি

  মো. কাউছার আহমেদ, হবিগঞ্জ

১৫ জানুয়ারি ২০২২, ১২:০১
আসামি ধরতে গিয়ে পা ভাঙ্গলেন ওসি
পা ভাঙ্গলেন ওসি। ছবি : অধিকার

হবিগঞ্জের বাহুবলে আসামি ধরতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বাহুবল মডেল থানার ওসি (তদন্ত ) মো. আলমগীর কবির। তার পায়ের দুই অংশ ভাঙে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার রাজারবাগ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে ওসি তদন্ত আলমগীর কবীরের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করতে তিতারকোনা নামক স্থানে অভিযান চালায়।

পুলিশ জানায়, বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের তিতারকোনা গ্রামের ইয়াকুব উল্লাহর ছেলে নারী ও শিশু নির্যাতন দমন মামলার আসামি সাহেব আলী পলাতক ছিল।

এ সময় পুলিশকে দেখে সাহেব আলী পালানোর চেষ্টা করে। তখন তার পিছু ধাওয়া দিলে পা ফসকে পড়ে যান ওসি আলমগীর কবীর। এতে তার পা ভেঙে যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন : আড়াইহাজারে ৩ জনকে পিটিয়ে হত্যার ঘটনায় দুই মামলা

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রকিবুল ইসলাম খান জানান, তদন্ত ওসি আলমগীর কবিরকে বাহুবলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড