• সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার টানে ঘর ছেড়ে আসা গৃহবধূ নরসিংদীতে উদ্ধার

  মনিরুজ্জামান, নরসিংদী

১৫ জানুয়ারি ২০২২, ০৯:৩৪
পরকীয়ার টানে ঘর ছেড়ে আসা গৃহবধূ নরসিংদীতে উদ্ধার
গৃহবধূ নরসিংদীতে উদ্ধার । ছবি : অধিকার

নরসিংদীতে ১২ লক্ষ ৭০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণালংকারসহ পরকীয়ার টানে ঢাকা থেকে পালিয়ে আসা আমেনা বেগম নামে (ছদ্মনাম) ২ সন্তানের এক জননীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই নরসিংদী।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত অনুমান পৌনে চারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পরকীয়া প্রেমিকের সাথে আত্মগোপনে থাকাকালে নরসিংদী জেলার সদর থানাধীন বাসাইল এলাকার ওসমানের বাড়ি থেকে ভিকটিমকে ১২ লক্ষ ৭০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণালঙ্কারসহ উদ্ধার করা হয়।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, নরসিংদী পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানায়, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) প্রতিষ্ঠা লগ্ন থেকেই বাংলাদেশের বিচারিক ব্যবস্থায় সঠিক তদন্ত উপহার দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে চলেছে। বিস্মৃত প্রায় অপরাধের সূত্র ধরে হত্যা, অপহরণ, গুম, জঙ্গি, জলদস্যু, ডাকাত, অস্ত্র ব্যবসায়ী, মাদক, ব্যবসায়ী, মানব পাচারকারীসহ সকল অপরাধীকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে এবং ন্যায় প্রতিষ্ঠার জন্য দৃঢ সংকল্প ও বদ্ধ-পরিকর উল্লেখ করে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ভিকটিম আমেনা আক্তার (ছদ্মনাম) অনুমান ১৭ (সতের) বছর পূর্বে সাইদুল ইসলামের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

পরবর্তীতে তাদের কোল জুড়ে দুইটি সন্তান আসে। ভিকটিম আমেনা আক্তার (ছদ্মনাম) মোবাইল ফোনের মাধ্যমে মো. বেলায়েত (২৫), পিতা-মো. ফারুক, মাতা-হাসিনা বেগম, সাং-দক্ষিণ চরমার্টিন থানা-কমলনগর, জেলা-লক্ষ্মীপুর এর সাথে গত অনুমান পাঁচ বছর পূর্বে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে।

উক্ত সম্পর্কের জেরে গত শনিবার (৮ জানুয়ারি) আমেনা আক্তার (ছদ্মনাম) তার স্বামীর রাজধানী ঢাকার উত্তরা বাসা থেকে ভিক্টিমের ১৬ লক্ষ ৫০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পরকীয়া প্রেমিক বেলায়েতের হাত ধরে পালিয়ে গিয়ে আত্মগোপন করে। অপরদিকে বেলায়েত তার পরিবারকে মোবাইল ফোনে মেসেজের মাধ্যমে ওমানের রাজধানী মাসকট যাওয়ার কথা জানায়।

ভিকটিমের স্বামী তার স্ত্রী, টাকা ও স্বর্ণালঙ্কার না পেয়ে ডিএমপি ঢাকা উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়রি করে। উক্ত সাধারণ ডায়রি পিবিআই হেডকোয়ার্টার্স প্রাপ্ত হয়ে পুলিশ সুপার, পিবিআই- নরসিংদী মো. এনায়েত হোসেন মান্নান এর দিক নির্দেশনায় পিবিআই নরসিংদীর টিম ভিকটিম, টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধারের জন্য নরসিংদীসহ আশেপাশের বিভিন্ন জেলায় উদ্ধার অভিযান অব্যাহত রাখে।

সর্বশেষ ১৩ জানুয়ারি দিবাগত রাত অনুমান ৩ টা ৪৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার সদর থানাধীন বাসাইল এলাকার জনৈক ওসমানের বাড়ি হতে ভিকটিম, ১২ লক্ষ ৭০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। বাকি ৩ লক্ষ ৮০ হাজার টাকা ভিক্টিম ও তার পরকীয়া প্রেমিক খরচ করে ফেলেছে মর্মে জানা যায়। উদ্ধারের পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পুলিশ পরিদর্শক (নি.) মো. মোস্তফা খায়রুল বাশার ভিকটিম, দুই ভরি স্বর্ণালঙ্কার ও ১২ লক্ষ ৭০ হাজার টাকা ভিকটিমের স্বামী সাইদুল ইসলামকে বুঝিয়ে দেওয়া হয়। এ সংক্রান্তে আইনগত অন্যান্য কার্যক্রম চলমান রয়েছে বলে ও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড