• বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে বাস- সিএনজির সংঘর্ষ, নিহত ২

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

১৫ জানুয়ারি ২০২২, ০৮:৫২
চট্টগ্রাম-কক্সবাজার
দুর্ঘটনায় কবলিত বাস-সিএনজি অটোরিকশা (ছবি : অধিকার)

চট্টগ্রাম-কক্সবাজার সড়কের ঈদগাঁওতে চান্দের ঘোনা এলাকায় যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত হয়েছেন। এসময় ২ জন আহত হয়েছেন। শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে পর্বপাড়ার মৃত আমির হামজার মেয়ে ছেনুয়ারা বেগম ও খুটাখালী মাককুম পাড়ার জসফর আলমের ছেলে সিএনজি অটোরিকশা চালক জিসান।

মুমূর্ষু অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে শফিক ও তসলিমা আকতারকে। তাদের মধ্যে তছলিমা আকতারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, চকরিয়া খুটাখালী বাজার থেকে সিএনজি অটোরিকশা করে রামু এলাকায় আত্মীয়ের বাসায় বেড়াতে যাওয়ার পথে ঈদগাঁও চান্দের ঘোনা এলাকায় চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহি পূরবী বাস ও সিএনজির মূখেমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি আবদুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রামু হাইওয়ে ক্রসিং থানা পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করেছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড