• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোর সন্দেহে দুই যুবককে গণধোলাই, মোটরবাইক জব্দ

  মাহবুবুর রহমান রানা, সাটুরিয়া (মানিকগঞ্জ)

১৪ জানুয়ারি ২০২২, ২১:৪৮
মোটরসাইকেল
জব্দ করা মোটরসাইকেল। ছবি : অধিকার

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার দড়গ্রাম এলাকায় মোটরসাইকেল চোর সন্দেহে দুই যুবককে গণধোলাই দিয়েছেন স্থানীয়রা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। একই সময় একটি পালসার মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জানুয়ারি) গণধোলাইয়ের শিকার দুই যুবককে উদ্ধার করে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ।

গণধোলাইয়ের শিকার ওই যুবকেরা হলেন- সাটুরিয়া উপজেলার দড়গ্রাম ইউনিয়নের তেবারিয়া গ্রামের আবুল বাশারের ছেলে টিপু সুলতান (২৬) ও একই এলাকার আবুল মিয়ার ছেলে জনি মিয়া (২২)।

বিষয়টি নিশ্চিত করে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানিয়েছেন, মোটরসাইকেল চোর সন্দেহে গণধোলাইয়ের শিকার ওই দুই যুবককে উদ্ধার করে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে তারা চিকিৎসাধীন রয়েছে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দ করা মোটরসাইকেলের মালিকানা সংক্রান্ত কোনো কাগজপত্র দেখাতে পারেনি ওই দুই যুবক। বিষয়টি নিয়ে তদন্ত চলমান রয়েছে। পরে এ ঘটনায় মামলা দায়ের করা হতে পারে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড