• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বসতঘরে মিলল প্রতিবন্ধী যুবকের লাশ

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৪ জানুয়ারি ২০২২, ১৮:৫০
নিহত
নিহত সাইফুল হোসেন। ছবি : অধিকার

রাজশাহী সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড চৌধুরী পাড়া এলাকা থেকে সাইফুল হোসেন (২২) নামে বাক প্রতিবন্ধী এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) নিজ ঘর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাইফুল ওই এলাকার মো. কামাল হোসেনের ছেলে। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়। পরিবারসহ দীর্ঘদিন ধরে রাজশাহীতে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন এবং পেশায় ভাঙারির ব্যবসা করতেন সাইফুল।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার পরিবারের লোকজন সাইফুলকে অনেক ডাকাডাকি করলেও দরজা বন্ধ পায়। পরে ওই সময় দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে তৎক্ষণাৎ পুলিশে খবর দেওয়া হয়।

মৃত সাইফুলের মামা জানান, সাইফুল একজন বাক প্রতিবন্ধী ছিল। তার সাথে কারও কোনো শত্রুতা ছিল না। আমরা কেউ বুঝতে পারছি না সাইফুল এমনটা কেন করল! বিষয়টি পুলিশকে জানালে চন্দ্রিমা থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : নাসিক নির্বাচন : ফ্যাক্টর সাধারণ ভোটাররা

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমরান হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। পাশাপাশি ময়না তদন্তের জন্য নিহত সাইফুলের লাশ রাজশাহী মেডিক্যাল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড