• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনসিডিলসহ মডেল মৌ গ্রেফতার

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

১৪ জানুয়ারি ২০২২, ১৬:৩৫
মডেল ও অভিনেত্রী সুমাইয়া আক্তার মৌ (ছবি : সংগৃহীত)

সিলেটের আলোচিত মডেল ও অভিনেত্রী সুমাইয়া আক্তার মৌকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করে। এ সময় সোহেল আহমদ নামের এক যুবককেও গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সুমাইয়া আক্তার মৌ দক্ষিণ সুরমার স্বর্ণ শিখা-৫ বাসার শাহেদ মিয়ার মেয়ে ও টিভি অভিনেত্রী। আর সোহেল আহমদ জালালাবাদ থানার নাজিরের গাঁও গ্রামের আব্দুস শুকুরের ছেলে।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান জানান, গোপন সংবাদ পেয়ে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের টু-আইসি এসআই জহিরুল ইসলাম, এসআই খালেদ মিয়া, এএসআই মহিউদ্দিন ও মেহেরুল সঙ্গীয় ফোর্স নিয়ে আম্বরখানা-ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটা থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় দুই বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : ঐতিহ্যের ধারক বাঁশখালীর বখশি হামিদ জামে মসজিদ

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ টিম আম্বরখানা-ভোলাগঞ্জ মহাসড়কের বহরঘাটা থেকে দুই বোতল ফেনসিডিলসহ সুমাইয়া ও সোহেলকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড