• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমার প্রতিটা নির্বাচনই চ্যালেঞ্জিং : আইভী

  সারাদেশ ডেস্ক

১৪ জানুয়ারি ২০২২, ১৩:১০
মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী
মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, কেন্দ্রের লোকজন কাউকে প্রভাবিত করছে না। তারা হয়ত অন্য কোনো কারণে এখানে অবজারভেশনে আছেন, যাতে এখানে কোনো বিশৃঙ্খলা না হয়। ভোটের মাঠে তারা কখনও নেগেটিভ কিছু বলেননি। কেন্দ্র কী করছে কেন্দ্রই বলতে পারবে। আমার প্রতিটা নির্বাচনই চ্যালেঞ্জিং ছিল। এ নির্বাচনও চ্যালেঞ্জবিহীন নয়। বিভিন্ন কারণ আছে এর পেছনে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

আইভী বলেন, আমি সহিংসতার বিপক্ষে। আমি তাকে কালকেই চাচা বলিনি। আমি ছোটবেলা থেকেই তাকে চাচা বলি। উনি আমার জন্মের পর থেকেই আমাকে চেনেন। এই বাড়িতেই কাকা অজস্রবার এসেছেন। আমার বাবার কর্মী ছিলেন উনি। তার সঙ্গে আমার বন্ডিংটা অনেক আগের। নির্বাচনের ময়দানে আমরা প্রতিদ্বন্দ্বী। সহিংসতা আমার তরফ থেকে মনে হয় না হবে। কারণ আমার সেরকম কোনো বাহিনী নেই। আর আমি কোনোদিন সহিংসতা করিও নাই। সহিংসতা হলে আমার ক্ষতি হবে। আমার ভোটাররা আসতে পারবে না। একটি পক্ষ তাই চাচ্ছে। আমার নির্বাচন যে জায়গায় সবচেয়ে জমজমাট, সেখানে হয়ত কেউ সহিংসতা করে ভোটারদের আসতে বাধা দিতে পারে। আমি প্রশাসনকে বলেছি, ভোটের দিন যেন উৎসবমুখর পরিবেশ থাকে। আমার নারী ভোটাররা যাতে আসতে পারে। কারণ আমি জানি এ ভোটগুলো আমার। আমার বিজয় সুনিশ্চিত জেনে যদি কেউ সহিংসতা করে তাহলে প্রশাসনকে বলব ব্যবস্থা নিতে।

তিনি বলেন, যারা সহিংসতা করে তারা একসময় এক হয়ে যায়। এখানে আপন আর পর কী। এখানে নির্বাচনটা হচ্ছে আইভী বনাম অনেকে। সে ক্ষেত্রে অনেক পক্ষই এক হতে পারে। বার বার বলছি আইনশৃঙ্খলা বাহিনী যেন সতর্ক থাকে।

তিনি আরও বলেন, আমি বিগত ২৮ তারিখ থেকে আজ পর্যন্ত অনেক ব্যস্ত ছিলাম। আমি ভোটারদের কাছে গিয়েছি। আমার মনে হয় নির্বাচনের পরে দল সব দেখবে। এটা দলের উচ্চ পর্যায়ের সিদ্ধান্ত, তারাই দেখবে।

আইভী বলেন, আমি খুব শক্তিশালী পার্সোনালিটির মানুষ। আমার সাথে তৃণমূল পর্যায় থেকে সকলে আছে। আমাকে দুর্বল করা এত সহজ নয়। আমি কোনো কিছুতে দুর্বল হব না, আমাকে কিছুই প্রভাবিত করতে পারবে না।

তিনি বলেন, আমি জানি না শীর্ষ নেতারা কী আলাপ করেছেন। আমার নেতা-কর্মীরা যারা ঢাকা থেকে এসেছেন তারাও জানেন আমি এখানে কোন অবস্থানে আছি। তারাও কিন্তু আমার বিজয় নিয়ে শঙ্কা প্রকাশ করেননি। তারা খুব ভালো করেই জানেন, আইভী বিজয়ী হবে।

আরও পড়ুন : ২০ বছর পর পেট থেকে বের করা হলো কাঁচি

তিনি আরও বলেন, আইভীকে পরাজিত করতে অনেকগুলো পক্ষ এক হয়ে গেছে। তারা ঘরেরও হতে পারে বাইরেরও হতে পারে। সবাই একসাথে মিলে গেছে, কীভাবে আমাকে পরাজিত করা যায় কীভাবে ভেটে বিশৃঙ্খলা সৃষ্টি করে ঝামেলা করা যায়। সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড