• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

'হাতে থাকা ১০ হাজার ৪শ টাকা জোর করে নিয়ে যায়'

  মেহেদী হাসান, লোহাগাড়া (চট্টগ্রাম)

১৪ জানুয়ারি ২০২২, ১০:২৩
'হাতে থাকা ১০ হাজার ৪শ টাকা জোর করে নিয়ে যায়'
জাল নোটসহ গ্রেফতার দুই যুবক। ছবি : অধিকার

চট্টগ্রামের লোহাগাড়ায় এসে দুই জাল নোট চক্রের সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার চুনতি পানত্রিশা উত্তরপাড়ার ব্রিজঘাটা এলাকা থেকে ২৭ হাজার টাকার জাল নোট ও একটি ডিসকাভার মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- লোহাগাড়ার পূর্ব কলাউজান জয়নগর এলাকার আবদুল করিমের ছেল মোহাম্মদ রাজা মিয়া ও একই এলাকার আসহাব মিয়ার ছেলে মো. নাছির।

হারবাং এলাকার পঞ্চাশোর্ধ বৃদ্ধ ভুক্তভোগী মোহাম্মদ ইসমাইল বলেন, হারবাং নোয়া বাজার মসজিদ থেকে জোহরের নামাজ পড়ে বের হলে দুই যুবক মোটরসাইকেল থেকে নেমে তার কাছ থেকে ১ হাজার টাকার নোট ভাঙাতে চান। নতুন টাকা দেখে সন্দেহ হলে তিনি ভাঙতি দেননি। তার হাতে থাকা ১০ হাজার ৪শ টাকা জোর করে নিয়ে যায়। এরপর তিনি ও তার স্বজনরা তাদের তাড়া করে লোহাগাড়ার চুনতীর পানত্রিশা পৌঁছলে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করা হয়। পরে পুলিশ গিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ওসি জাকির হোসাইন মাহমুদ জানান, জাল টাকাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরোদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড