• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোলে ১০ পিস সোনারবারসহ কারবারি ধরা

  জাহিরুল মিলন, শার্শা (যশোর)

১৪ জানুয়ারি ২০২২, ০৯:২৭
বেনাপোলে ১০ পিস সোনার বারসহ কারবারি আটক
আটক । ছবি : অধিকার

যশোরের শার্শার শ্যামলাগাছি এলাকার পাকা রাস্তার ওপর থেকে ১ কেজি ১৬৫ গ্রাম ওজনের ১০ পিস সোনার বারসহ ইসমাইল হোসেন (৩৮) নামে এক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। সে বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি ) রাতে ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী সোনারবার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে পারি সোনা পাচারকারী চক্রের এক সদস্য যশোর থেকে সোনার একটি চালান নিয়ে বেনাপোল সীমান্তে দিয়ে ভারতে পাচারের জন্য মোটরসাইকেল যোগে শার্শার শ্যামলাগাছি এলাকা দিয়ে বেনাপোল যাচ্ছে। এমন গোপন সংবাদে সেখানে অভিযান চালিয়ে ইসমাইল হোসেন নামে এক যুবককে আটক করা হয়। এ সময় তার শরীর তল্লাশি করে প্যান্টের ভিতর কৌশলে লুকানো ১০টি সোনার বার পাওয়া যায়।

বিজিবির অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, জব্দকৃত সোনার ওজন ১কেজি ১৬৫ গ্রাম। যার সিজার মূল্য প্রায় ৮২ লাখ টাকা। আটক ইসমাইল র্দীর্ঘদিন ধরে চোরচালানের সাথে জড়িত বলে স্বীকার করেছে।

সোনার বারসহ আটককৃতকে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় বিজিবি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড