• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই গাড়ি চালককে ডাকাত আখ্যা দিয়ে হত্যা

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

১৩ জানুয়ারি ২০২২, ২০:৫৩
লাশ
নিহত মফিজুল ও জহিরুল (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দুই গাড়ি চালককে ডাকাত অ্যাখ্যা দিয়ে আড়াইহাজারের ইলমদী এলাকায় পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ভোরে গাড়ি নিয়ে একটি কারখানার শ্রমিক আনতে আড়াইহাজারের ইলমদী এলাকায় যায় তারা। এরপর তাদেরকে অপহরণ করে ডাকাত আখ্যা দিয়ে হত্যা করা হয় বলে দাবি করছেন নিহতের স্বজনরা।

নিহতরা হলেন, সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বস্তল এলাকার সিরাজুল ইসলামের ছেলে মফিজুল ইসলাম ও একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে জহিরুল ইসলাম ওরফে জেসনু।

নিহতদের স্বজনরা জানান, বৃহস্পতিবার ভোর ৪ টায় বস্তল এলাকা থেকে লেগুনা নিয়ে আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলমদী এলাকায় একটি কারখানার শ্রমিক নিয়ে আসার জন্য বের হন। পরে আর বাড়ি ফিরেননি তারা। এরপর খবর পাই তাদেরকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ দিকে হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ করেছেন এলাকাবাসী। জহিরুল ইসলামের বাবা হাবিবুর রহমান জানান, আমার ছেলে ভোর ৪টায় গাড়ি নিয়ে বের হওয়ার পর আর বাড়ি ফিরেনি। পরে জানতে পারি তাকে ইলমদী এলাকায় মিথ্যা-অপবাদ দিয়ে হত্যা করা হয়েছে। তিনি জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

মফিজুলের মা হোসনা বেগম বলেন, আমার ছেলের কোনো খারাপ রেকর্ড নেই। তাকে মিথ্যা-অপবাদে হত্যা করা হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনিচুর রহমান জানান, ইলুমদী এলাকায় ডাকাত সন্দেহে তিনজনকে হত্যা করে রাস্তার পাশে ফেলে রাখার খবর শুনে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন : ঐতিহ্যের ধারক বাঁশখালীর বখশি হামিদ জামে মসজিদ

তিনি আরও জানান, রাতের কোনো একসময় এই ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাদের মরদেহগুলো উদ্ধার করে পুলিশ। তাদের দেহের বিভিন্ন স্থানে মারাত্মক জখম রয়েছে। প্রত্যেকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড