• সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভূঞাপুরে তিন ব্যবসায়ীসহ নয়জনকে অর্থদণ্ড

  কবির হোসেন, ভূঞাপুর (টাঙ্গাইল)

১৩ জানুয়ারি ২০২২, ১৯:৪১
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালত (ছবি : অধিকার)

টাঙ্গাইলের ভূঞাপুরে স্বাস্থ্যবিধি অমান্য এবং চাল বিক্রিতে পলিথিনের ব্যাগ ব্যবহার করায় তিন ব্যবসায়ীসহ নয়জনকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান ভূঞাপুর বাসস্ট্যান্ড এবং বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এই সাজা দেন।

এ সময় চাল ব্যবসায়ী কামরুল ইসলামকে ১০ হাজার, বেলাল হোসেনকে ১০ হাজার, খোদা বক্সকে ৫ হাজার টাকা এবং ছয়জনকে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২ হাজার ৪০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

জানা যায়, দেশে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্যবিধি মানতে নির্দেশনা দিয়েছে সরকার। এতে উপজেলায় সরকার ঘোষিত হাট-বাজারে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ ছাড়া পাট দিয়ে তৈরি বস্তা ব্যবহার না করে চালে পলিথিনের বস্তা ব্যবহার করায় অর্থদণ্ড দেওয়া হয়েছে। আর স্বাস্থ্যবিধি না মানায় ছয়জনকে দুই হাজার ৪০০ টাকা এবং তিন চাল ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন : ঐতিহ্যের ধারক বাঁশখালীর বখশি হামিদ জামে মসজিদ

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান জানান, সরকার ঘোষিত করোনা ভাইরাসে স্বাস্থ্যবিধি মানতে কঠোর অবস্থানে প্রশাসন। সবাইকে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড