• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে বাসের ধাক্কায় ইজিবাইকচালক নিহত

  এস. এম. রাসেল, মাদারীপুর

১৩ জানুয়ারি ২০২২, ১৮:৩৩
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (ছবি : অধিকার)

মাদারীপুরে বেপরোয়া দিদার পরিবহন বাসের ধাক্কায় এক ইজিবাইকের চালক নিহত হয়েছেন। এ সময় বাসযাত্রীসহ পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (১২ জানুয়ারি) রাত ৯টার দিকে মাদারীপুর সদর উপজেলার আঞ্চলিক মহাসড়কের চরগবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই বাসে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। এ সময় মাদারীপুর-শরিয়তপুর-চাঁদপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ ও ফায়ার সার্ভিস।

নিহত কামাল ফরাজী (৫০) মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর এলাকার খালেক ফরাজীর ছেলে। আহতরা হলেন- রাকিব (২০), আলামিন (২২), আজিজ (১৯) রিয়াজ (২১), রাসেল (২২)। গুরুতর আহতদের মধ্যে তিনজনকে ফরিদপুর ও বাকিদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে দিদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস খুলনা থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসে। মাদারীপুর সদর উপজেলার মঠের বাজার এলাকায় রাত ৯টার দিকে একটি ইজিবাইককে পেছন থেকে ধাক্কা দেয় ওই বাস। এ সময় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের চালক খোয়াজপুরের কামাল ফরাজী মারা যায়। গুরুতর আহত হয় ইজিবাইকের পাঁচ যাত্রী। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মাদারীপুর-শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। এ সময় বিক্ষুব্ধরা ওই বাসে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস ও পুলিশ।

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. নুর মোহাম্মদ শিকদার বলেন, আমরা প্রথমে খবর পাই সড়ক দুর্ঘটনা হয়েছে। পরে এসে দেখি যাত্রীবাহী বাসে আগুন জ্বলছে। তাৎক্ষণিক পানিবাহী ফায়ার সার্ভিসের গাড়ি এনে প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান, সড়ক দুর্ঘটনার কারণে স্থানীয় কিছু লোকজন বাসে আগুন ধরিয়ে দেয়। এ সময় সড়কে যান চলাচল বন্ধ থাকলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন : ঐতিহ্যের ধারক বাঁশখালীর বখশি হামিদ জামে মসজিদ

প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর খাগদী এলাকায় দিদার পরিবহনের ধাক্কায় ইজিবাইকচালক ও যাত্রী নিহত হন। তখনও একইভাবে সড়ক অবরোধ করে বাসে আগুন দেয় বিক্ষুব্ধরা। এ সময় মাদারীপুর-শরিয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে প্রশাসনের পক্ষ থেকে সড়কে গতিরোধক স্থাপনের আশ্বাস দেওয়া হলে পরিস্থিতি শান্ত হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড