• বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফসলের মাঠে মিলল গৃহবধূর রক্তাক্ত লাশ

  কাজী কামাল হোসেন, ব্যুরো প্রধান (রাজশাহী)

১৩ জানুয়ারি ২০২২, ১৪:২২
লাশ উদ্ধার
লাশ উদ্ধার। প্রতীকী ছবি

ফসলের মাঠ থেকে নওগাঁর ধামইরহাট উপজেলায় জান্নাতুন ফেরদৌস (৩৬) নামে এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ওই উপজেলার বীরগ্রাম-মঙ্গোলিয়া গ্রামের ফসলের মাঠ থেকে জান্নাতুনের লাশ উদ্ধার করে পুলিশ।

জান্নাতুন বীরগ্রাম গ্রামের ইফতেখার আশরাফের স্ত্রী ও দুই সন্তানের জননী।

নিহতের স্বজনরা জানিয়েছেন, গতকাল বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যার আগ মুহূর্তে প্রতিবেশীর বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন জান্নাতুন। পরে দীর্ঘক্ষণ পরও বাড়িতে না আসায় ওই প্রতিবেশীর বাড়িতে খোঁজ নেওয়া হলে তারা জানান জান্নাতুন সেখানে আসেননি।

এরপর সম্ভাব্য বিভিন্ন স্থানে জান্নাতুনকে খুঁজেও তার সন্ধান পাননি স্বজনেরা। সবশেষ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়রা বীরগ্রাম ও মঙ্গোলিয়া গ্রামের ফসলি মাঠে জান্নাতুনের লাশ পড়ে থাকতে দেখে পরিবারের লোকেদের খবর দেন। একপর্যায়ে খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে জান্নাতুনের লাশ শনাক্ত করেন।

রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা জান্নাতুনের মাথায় সে সময় গভীর ক্ষত দেখেন স্বজনরা। এ ছাড়া তার শরীরের বিভিন্ন স্থানেও আঘাতের চিহ্ন রয়েছে। পরে খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন। সবশেষ নারী পুলিশের সহায়তায় সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

আরও পড়ুন : ৮০ বছরেও বয়স্কভাতা পান না হতদরিদ্র লোকমান-নবিরন দম্পতি

ওসি কে এম রাকিবুল হুদা অধিকারকে জানিয়েছেন, নিহতের মাথায় ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া শরীরের অন্যান্য স্থানেও আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সুরতহাল দেখে মনে হচ্ছে, কেউ উপর্যুপরি আঘাতের পর মৃত্যু নিশ্চিত হয়ে লাশটি ঘটনাস্থলে ফেলে গেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও নিশ্চিত করেছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড